ঠোঁট দেখেই জেনে নিতে পারবেন মানুষের বৈশিষ্ট্য

ঠোঁট দেখেই মানুষের বৈশিষ্ট্য বলে দেওয়া যাবে। কি অবাক কান্ড, তাই না? এবার আপনিও মানুষের ঠোঁট দেখে বলতে পারবেন কে কেমন মানুষ। শরীরের বিভিন্ন অংশের আকার দেখে মানুষটি কেমন তা বলে দেওয়া যায়, সে রকম ঠোঁট দেখেও মহিলা ও পুরুষদের অনেক কিছু স্বভাব বৈশিষ্ট জানা যায়। কারোর মোটা হয় কারোর পাতলা হয়। চলুন দেখে নি কোন ঠোঁটের মানুষ কিরকম হয়,….

বড়ো এবং মোটা ঠোঁট :

ঠোঁট মোটা মেয়েরা কেমন হয় : অনেক ব্যাক্তিই আছেন যাদের উপরের ও নিচের ঠোঁট দুটোই মোটা হয়। এছাড়াও স্বাভাবিকের তুলনায় ঠোঁট বড়ো হয় সেই সব ব্যাক্তিরা অত্যন্ত আবেগপ্রবণ ও সহনাভূতিশীল হয়। তাদের মধ্যে মাতৃত্বের প্রবৃত্তি দেখা যায়। এছাড়াও তারা রাগী ও জেদি স্বভাবের হয়ে থাকেন। পাশাপাশি এদের ধৈর্যের অভাব দেখা দেয়।

ছোট এবং মোটা ঠোঁট :

ঠোঁট দেখে মানুষের স্বভাব বোঝা : এই আকৃতির যাদের ঠোঁট হয় তাদের প্রকৃতি সম্বন্ধে এদের অসীম উৎসাহ থাকে।যেখানেই যান, মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকেন। এছাড়াও এরা সব কাজেতে নিজেদের কৃতিত্ব ফলাতে পছন্দ করেন। তবে এরা স্বাথপর হয় না।।

পাতলা ঠোঁট :

যাদের ঠোঁটের আকার একটু পাতলা ধরনের হয় তারা একটু শান্ত প্রকৃতির হয় এবং বেশি চেঁচামেচি, হৈহুল্লোড় একদম পছন্দ করে না। বেশির ভাগ সময় একাকী থাকতে চায়। নিজের মনের গোপন কথা কারও সঙ্গে ভাগ করতে চায় না। এদের মধ্যে যতই গুণ থাক না কেন সকলের সামনে নিজের গুণ জাহির করতে একদমই পছন্দ করে না।

মাঝারি ঠোঁট :

অনেক ব্যাক্তিই আছেন যাদের ঠোঁট খুব মোটাও নয় আবার খুব পাতলাও নয়। তাদের ঠোঁট পুরো মাঝারি হয় সব দিক থেকে। আর এই রকম ঠোঁট থাকলে বুঝতে হবে সেই মানুষটি ভারসাম্যপূর্ণ জীবনযাপন করতে পছন্দ করেন। কোনো কিছু অতিরিক্ত পছন্দ করেন না।

উপরের ঠোঁট মোটা :

যাদের উপরের ঠোঁট নিচের ঠোঁটের তুলনায় মোটা হয় তারা অনেক শক্ত মনের হয়। তারা কোনো কিছুতেই অল্প তে ভেঙে পড়েন না অথবা খুব সহজে মানুষকে এরা বিশ্বাস করে না। এছাড়াও তাদের মনের জোর প্রবল হয়। যেকোনো কাজ করে মনে জোর নিয়ে।

উপরের ঠোঁট পাতলা :

উপরের ঠোঁট অনেকেরই পাতলা হয়। আর এরা বেশিরভাগ ক্ষেত্রেই অ্যাচিভমেন্টকে বেশি প্রাধান্য দেন। সম্পর্কের আগেও তারা কৃতিত্বকে বেশি ভালোবাসেন। । এরা কখনই একা থাকতে পারে না। মজা করে জীবন যাপন করতে পছন্দ করেন।

তাহলে বুঝতে পারছেন তো মানুষের ঠোঁটের গঠন মানুষের সম্পর্কে কতকিছু বলে দিতে পারে।।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection