Vivo T2 Pro 5G Price & Full Features in Bangla

VIVO T2 PRO 5G : ভারতে 5G Internet চালু হতেই , 5G মোবাইলের চাহিদাও যেনো বেড়ে গেছে । 4G মোবাইল বদলে এখন সবাই 5G Phone এর পিছনে ছুটছে। তাই Vivo তার গ্রাহকদের 5G Internet এর ফুল মজা দিতে এবার লঞ্চ করলো VIVO T2 PRO 5G

What is Vivo T2 Pro 5G?

VIVO T2 PRO 5G হলো Vivo Brands এর বর্তমান সময়ের একটি অত্যাধুনিক Features যুক্ত Smartphone। যার নাম হলো Vivo t2 pro 5G । যার মাধ্যমে বর্তমান 5G – র যুগে দ্রুত গতির ইন্টারনেটের ব্যাবহারে আপনার দারুন সহযোগিতা করবে।

Fast 5G Connectivity

Vivo T2 Pro 5G-র অন্যতম ফিচার হলো এর 5G Connectivity । বিশ্বজুড়ে 5G Network চালু হওয়ার সাথে সাথে, এই Smartphone টি আপনাকে দ্রুত ইন্টারনেট গতির অভিজ্ঞতা অর্জন করতে দেবে যা একসময় অকল্পনীয় ছিল। আপনি High definition video streaming করুন , Online Game খেলুন, অথবা বড়ো ফাইল Download করুন না কেনো Vivo T2 Pro 5G নিশ্চিত করে যে আপনি কোনও বিরতি বা বাফারিং ছাড়াই এইসব কিছুর মজা নিতে পারবেন

VIVO T2 PRO 5G Price

VIVO T2 Pro 5G mobile টি দুটি colores এর সাথে মার্কেটে আসছে । যার মধ্যে Dune Gold ( 8GB RAM + 128GB Storage ) এর সাথে VIVO T2 Pro 5G – র Price থাকছে ₹23,999/ আর Dune Gold Vivo T2 Pro 5G ( 8GB RAM 256GB ) Storage সাথে VIVO T2 Pro 5G – র Price থাকছে ₹24,999/

Stunning Display

Vivo T2 Pro 5G ফোনে Amoled Display রয়েছে যা আপনার দেখার অভিজ্ঞতাকে উন্নত করে। 12Hz Refresh rate এর সাথে Full HD+ সাথে একটি high-resolution screen থাকছে যা এই Smartphone টিকে মাল্টিমিডিয়া ব্যবহারের জন্য আরো নিখুঁত করে তোলে। আপনি সিনেমা দেখেন , সোশ্যাল মিডিয়া ব্রাউজ করেন বা গেম খেলেন না কেন, Vivo T2 Pro 5G এর ডিসপ্লেটি চমক প্রদর্শন করবে।

Camera System

যারা ফটোগ্রাফি করতে পছন্দ করেন তাদে জন্য, Vivo T2 Pro 5G – র ক্যামেরা ব্যাপকভাবে কাজে আসবে। একাধিক লেন্স এবং উন্নত ইমেজিং প্রযুক্তির সাহায্যে, আপনি বিভিন্ন Light effect এর সাথে চমকপ্রদ ফটো এবং ভিডিও ক্যাপচার করতে পারেন। এটি একটি ল্যান্ডস্কেপ বা ক্লোজ-আপ পোর্ট্রেট যাই হোক না কেন, Vivo T2 Pro 5G এর ক্যামেরা সিস্টেমটি নিশ্চিত করে যে আপনি আপনার মুহুর্তগুলি অনায়াসে ক্যাপচার করতে পারেন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

Vivo T2 Pro 5G Features

STORAGE 256 GB
PROCESSORDimensity 7200Octa Core 2.8 GHZ
Rear Camera64MP + 2MP
Front Camera16MP
Display6.78 inch Full HD+ AMOLED Display
Battery4600 mAh
Network Type2G, 3G, 4G, 5G
SIM TypeDual Sim

Powerful Performance


হুডের অধীনে, VIVO T2 Pro 5G শীর্ষ-অফ-লাইন হার্ডওয়্যার দিয়ে সজ্জিত যা Smooth এবং দক্ষ কর্মক্ষমতা নিশ্চিত করে। Powerful processor এবং পর্যাপ্ত Ram , যা আপনাকে অ্যাপ্লিকেশন এবং কাজগুলির মধ্যে নির্বিঘ্নে স্যুইচ করতে দেয়। আপনি চাহিদাযুক্ত অ্যাপ্লিকেশন চালাচ্ছেন বা High graphics গেম খেলেন না কেন, এই স্মার্টফোনটি Smooth ভাবে Parform করতে সক্ষম হবে।

Long-Lasting Battery Life

আপনাকে সারাদিন Mobile এর সাথে connect, এবং আপনার কাজের জন্য Vivo T2 Pro 5G -তে রয়েছে দীর্ঘস্থায়ী ব্যাটারি ( Long-Lasting Battery ) । খুব অল্প সময়ে ব্যাটারির চার্জ ফুরিয়ে যাওয়ার চিন্তা না করে আপনি এই স্মার্টফোনের সমস্ত Features এবং Power উপভোগ করতে পারেন। সাথে এতে থাকছে , Fast Charging Technology , যার ফলে আপনি খুব অল্প সময়ের মধ্যেই দ্রুত battery Charge করে নিতে পারেন । যার ফলে আপনার অনেক সময় বাঁচাতে সক্ষম হবেন ।

Vivo T2 Pro 5G Design

Vivo -র ফোনগুলি এমনিতেই খুব সুন্দর হয়ে থাকে । সাথে এটিতে একটি খুব সুন্দর এবং Stylish Design রয়েছে যা কেবল মোবাইলটিকে দুর্দান্ত দেখানোর সাথে সাথে আপনার হাতে আরামদায়ক বোধও করে। Build Quality থাকছে Firstclass.

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection