Tiger Shroff এবং Kriti Sanon এর Cricketer ইরফান পাঠানকে শেখাচ্ছেন নাচ , মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউড তারকা Tiger Shroff এবং Kriti Sanon সম্প্রতি ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানকে তাদের upcoming Movie Ganapath: Part 1 এর নতুন গান “হাম আয়ে হ্যাঁ” এর Viral হুক-স্টেপ শেখাচ্ছেন ।

2023 সালের ৮ অক্টোবর India vs Australia T20 World Cup ম্যাচের জন্য স্টার স্পোর্টসের প্রি-ম্যাচ শো-তে অতিথি হয়েছিলেন Tiger Shroff এবং Kriti Sanon, সেখানেই তাদের সঙ্গে দেখা হয় পাঠানের। শো-এর সময়, Tiger Shroff এবং Kriti Sanon Irfan Pathan কে তাদের নতুন গানের হুক-স্টেপ শিখতে চ্যালেঞ্জ করেন, এবং তিনি সানন্দে রাজিও হয়ে যান ।

আর এই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে, Tiger Shroff এবং Kriti Sanon কে পাঠানকে ধৈর্য্যসহকারে নাচের স্টেপ শেখাতে দেখা যায়। পাঠান খুব দ্রুত শেখেন, এবং তিনি শীঘ্রই হুক-স্টেপটি মাস্টার করতে সক্ষম হন। তারপর তিন তারকা একসঙ্গে হুক-স্টেপটি করেন, এবং এটি দেখার মতো দৃশ্য।

ভিডিওটি ভক্তদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে, যারা Tiger Shroff এবং Kriti Sanon এবং পাঠানকে তাদের এমন খেলাধুলার জন্য প্রশংসা করছেন। অনেক ভক্ত পাঠানের নাচের দক্ষতারও প্রশংসা করেছেন, এবং তারা তাকে গানের মিউজিক ভিডিওতে ক্যামিও করার আহ্বান জানাচ্ছেন।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection