Jawan movie এবং Gadar 2 এর প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাওয়াত ।

সদ্যো মুক্তি পাওয়া Bollywood এর Jawan movie এবং Gadar 2 নিয়ে কঙ্গনা রানাওয়াত যা বললেন তা শুনলে আপনিও অবাক হবেন ।

Bollywood অভিনেত্রী কঙ্গনা রানাউত তার উৎভট বক্তব্যের জন্য প্রায় সময় খবরের শিরোনামে থাকেন । তিনি প্রতিটি বিষয়ে তার মতামত প্রকাশ করতে পিছপা হন না। যার কারণে তিনি প্রায়ই Social media তে ট্রোলও হতে থাকেন । সভাবগত Kangana Ranaut Shahrukh khan এর Jawan movie, Pathan movie এবং সানি দেওলের Gadar 2-এর সাফল্য নিয়ে কথা বলেছেন। তিনি বলেছেন, এই Cinema গুলো Bollywood এর ব্যবসায় বড় ধরনের পরিবর্তন এনেছে।

শাহরুখ খানের Jawan Movie , Pathan Movie এবং Sunny dewal এর Gadar 2 এই বছরের সর্বোচ্চ আয় করা Cinema । ২০২৩ সালের এই তিনটি Movie Bollywood এর ব্যবসাকে পুরোপুরি বদলে দিয়েছে। এই Cinema গুলি 500 কোটি টাকারও বেশি আয় করেছে। আর এমন সাফল্য Bollywood এ অনকে দিন পর এসেছে । এমনই জানিয়েছেন Kangana Ranaut.

ভারতীয় সংবাদ মাধ্যম TIMSE NOW -এর সঙ্গে এক ইন্টারিউয়ে কঙ্গনা রানাউত , Sahrukh khan এবং Sunny dewal এর সিনেমার সাফল্য নিয়ে কথা বলেছেন। Kangana Ranaut বলেন- তারা সবাই মিলে ইন্ডাস্ট্রি হিসেবে এসেছে। Bollywood Movies এবং South movies এর মধ্যে ব্যবধান কমেছে। মনে হচ্ছে ইন্ডাস্ট্রি অবশ্যই এই নিয়ে আবার চিন্তা করেছে। যার ফলে বহুদিন পর মুক্তি পাওয়া sunny dewal এর Gadar 2 ও ব্যাপক সফলতা পেয়েছে।

সম্প্রতি জওয়ানের Box office Record ভাঙার জন্য শাহরুখ খানের প্রশংসা করে instagam এ পোস্ট ও করেছিলেন Kangana Ranaut .

কঙ্গনা লিখেছেন- “নব্বইয়ের দশকে লাভার বয় হয়ে এক দশক লড়াই করার পর, চল্লিশ পঞ্চাশ বছর বয়সে দর্শকদের সঙ্গে আবার সংযোগ স্থাপন এবং ৬০ বছর বয়সে সুপারহিরো হয়ে ওঠা বাস্তব জীবনে একজন সুপারহিরো। আমি সেই সময়ের কথা মনে করি যখন লোকেরা তাকে উপেক্ষা করেছিল এবং তার পছন্দগুলি নিয়ে মজা করেছিল, কিন্তু তার সংগ্রাম সেই সমস্ত শিল্পীদের জন্য একটি মাস্টার ক্লাস যারা দীর্ঘ ক্যারিয়ার উপভোগ করছেন কিন্তু নিজেকে পুনরায় প্রতিষ্ঠিত করতে হবে। Sahrukh khan হলেন সিনেমার ঈশ্বর যাকে শুধু আলিঙ্গন বা ডিম্পলের জন্য নয়, বিশ্বকে বাঁচাতেও ভারতের প্রয়োজন। আপনার নিষ্ঠা, কঠোর পরিশ্রম এবং নম্রতাকে স্যালুট, কিং খান।”

আমরা আপনাকে বলি যে Jawan, Pathan এবং Gadar 2 ছাড়াও অক্ষয় কুমারের OMG 2, আলিয়া ভাট-রণবীর সিংয়ের Rocky or Rani ki Prem kahani এবং আয়ুষ্মান খুরানার Dreem girl 2ও ভাল ব্যবসা করেছে।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection