Ishan Kishan : এবার Cricket World cup 2023 জিতবে ভারত, সপ্ন দেখছেন Ishan Kishan

Ishan Kishan বিশ্বের অন্যতম একজন তরুণ Batsmen এবং তিনি ভারতের হয়ে Cricket World Cup জিতার স্বপ্ন দেখছেন। ২৫ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যান ইতিমধ্যেই আন্তর্জাতিক Cricket এ বড় প্রভাব ফেলেছেন।

Ishan Kishan 2021 এ প্রথম One Day International ( ODI ) এর মাধ্যমে পথ চলা শুরু করেছিলেন এবং তিনি 25 ম্যাচে গড়ে 40 এর ও বেশী 1000 এর উপর রান করেছেন। এছাড়াও তিনি 2022 সালের ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে One Day International ( ODI ) তে ইতিহাসের দ্রুততম ডবল সেঞ্চুরির রেকর্ড গড়েন।

দুর্দান্ত Batting এর পাশাপাশি Ishan Kishan ভালো উইকেট-কিপারও। One Day International ( ODI ) এ তার 42টি ক্যাচ এবং 18টি স্ট্যাম্পিং আছে।

Ishan Kishan 2023 সালের Cricket বিশ্বকাপের জন্য Indian Cricket team এর অংশ এবং তিনি বড় প্রভাব ফেলতে দৃঢ়প্রতিজ্ঞ। তিনি জানেন যে প্রতিযোগিতা কঠিন হবে, তবে তিনি বিশ্বাস করেন যে World Cup ভারতই জিতবে।

Ishan Kishan একটি প্রতিবেদনে বলেন, “আমাদের দল খুব ভাল। আমাদের অনেক অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে এবং আমাদের অনেক তরুণ খেলোয়াড়ও রয়েছে যারা খুব মেধাবী। আমি মনে করি আমাদের বিশ্বকাপ জেতার ভাল সুযোগ আছে।”

Ishan Kishan বিশেষ করে দেশের মাটিতে বিশ্বকাপ খেলার জন্য খুবই উৎসুক । প্রত্যেক ভারতীয় যেমন চাই যে এবার World Cup Cricket এ ভারতের জয় হোক। তেমনি Ishan Kishan ও সপ্ন দেখছেন ভারতকে জেতানোর।

Ishan Kishan বলেন, “দেশের মাটিতে বিশ্বকাপ খেলা এক অবিস্মরণীয় অনুভূতি হবে। Indian Cricket fans ভক্তরা বিশ্বের সেরা ভক্ত এবং আমি জানি যে তারা আমাদের সমর্থন করবে।”

Ishan Kishan এখনও তরুণ, তবে ইতিমধ্যেই তার ক্যারিয়ারে অনেক সাফল্য অর্জন করেছেন। তিনি Indian Under 19 দলের সাথে World Cup বিজয়ী এবং তিনি মুম্বই ইন্ডিয়ান্সের সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও ( IPL ) জিতেছেন।

এখন, Ishan Kishan তার সংগ্রহে Cricket World Cup ট্রফি যোগ করার স্বপ্ন দেখছেন। তিনি জানেন যে এটি একটি কঠিন কাজ হবে, তবুও তিনি বিশ্বাস করেন যে তিনি এবং Indian team এর সকলের চেষ্টায় এটি অর্জন করতে পারেন।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection