অবশেষে ভারতীয় Cricketer শিখর ধাওয়ানের ডিভোর্স হয়ে গেলো ।

ভারতীয় Cricketer শিখর ধাওয়ান ( Shikhar Dhawan) তার স্ত্রী আয়শা মুখার্জির থেকে মানসিক নির্যাতনের ভিত্তিতে ২০২৩ সালের ৫ অক্টোবর দিল্লির একটি আদালত থেকে বিবাহবিচ্ছেদ অর্থাৎ Divorce পেয়েছেন।

Shikhar Dhawan and his Wife Aesha Mukharjee

আয়েশা মুখার্জি ( Aesha Mukharjee )ধাওয়ানের বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করেননি বা নিজেকে রক্ষা করার চেষ্টা করেননি বলে আদালত তাঁর বিবাহবিচ্ছেদ আবেদনে করা সমস্ত অভিযোগ স্বীকার করেছেন ।

ধাওয়ান তাঁর আবেদনে অভিযোগ করেন যে মুখার্জি তাঁকে তাঁদের একমাত্র সন্তান থেকে দীর্ঘদিন আলাদা বাস করতে বাধ্য করে মানসিক নির্যাতন করেছেন। তিনি আরও অভিযোগ করেন যে, মুখার্জি তাঁকে অস্ট্রেলিয়ায় তাঁদের সম্পত্তির মালিকানা তাঁর কাছে হস্তান্তর করতে বাধ্য করেছেন।

Shikhar Dhawan with his Son

আদালত তাঁর রায়ে উল্লেখ করেছে যে মুখার্জির আচরণ ধাওয়ানের যথেষ্ট মানসিক যন্ত্রণার কারণ হয়েছে। বিচারক আরও উল্লেখ করেন যে, মুখার্জি ধাওয়ানের কোনো অভিযোগ অস্বীকার করতে ব্যর্থ হয়েছেন।

ধাওয়ান এবং মুখার্জির মধ্যে বিবাহবিচ্ছেদ একটি উচ্চ পর্যায়ের মামলা, এবং এটি গণমাধ্যমে এবং জনসাধারণের মধ্যে প্রচুর আলোচনা সৃষ্টি করেছে। এই মামলা বিবাহে মানসিক নির্যাতনের ইস্যুটিও তুলে ধরেছে।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection