Australia vs India 1st ODI : প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারাতে এই 5 জন ভারতীয় ক্রিকেটারের ভূমিকায় অবাক অস্ট্রেলিয়া

Australia vs India : তিন ম্যাচর IND vs AUS ODI Series ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে Australia -কে ৫ উইকেটে হারিয়েছে ভারতীয় ক্রিকেট দল ( Indian Cricket Team )। এই ম্যাচে Team India- র এই পাঁচ জন খেলোয়াড় অসাধারণ খেলা খেলেছিল, যার কোনও উত্তর ছিল না অস্ট্রেলিয়ার কাছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে দুর্দান্ত জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল ( Indian Cricket Team ) । বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও দারুণ পারফর্ম করেছেন দলের খেলোয়াড়রা। চলুন জেনে নেওয়া যাক ভারতীয় সেই পাঁচজন খেলোয়াড়ের কথা যার অস্ট্রেলিয়ার বিপক্ষে টিম ইন্ডিয়াকে একতরফা জয় এনে দিয়েছে।

Mohammed Shami :

IND vs AUS : Mohammed shami

Australia vs India অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে জয়ের প্রথম সহায়ক ছিলেন Indian Cricket team এর ফাস্ট বোলার মোহাম্মদ শামি (Mohammad shami ) । শামি Team India – র হয়ে দুর্দান্ত বোলিং করেছিলেন এবং ৫ টি উইকেট নিয়েছিলেন। আর মোহাম্মদ স্বামীর এই অসাধারণ বোলিংই অস্ট্রেলিয়া কে আরও কমজোর হতে বাধ্য করে তোলে।

Shubman Gill :

IND vs AUS : Shubman Gill

এর পরে Shubman Gill ব্যাটিংয়ে তার অসাধারণ পরিচয় দেন। Shubman Gill তার ফর্ম অব্যাহত রেখে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন এবং ঋতুরাজ গায়কওয়াড়ের সাথে প্রথম উইকেটে ১৪১ রানের অংশীদারিত্ব গড়েন।

Ruturaj Gaikwad :

Australia vs India : Ruturaj Gaikwad

অস্ট্রেলিয়ার বিপক্ষে শুভমানকে সঙ্গে নিয়ে ইনিংস শুরু করার সুযোগ পেয়েছিলেন Ruturaj Gaikwad। গাইকওয়াডও এই খেলায় দুর্দান্ত খেলেছে এবং Shubman Gill এর সাথে ৭১ রান করে ভারতীয় ক্রিকেট দলকে জয়ী হওয়ার দিকে আরও এক কদম এগোতে দুর্দান্ত ভূমিকা পালন করেছে।

Suryakumar Yadav :

india vs australia 2023 : Suryakumar Yadav

ওয়ানডেতে নিজের ফর্ম নিয়ে ক্রমাগত লড়াই করা Suryakumar Yadav তাঁর ছন্দে এসেছেন। সূর্যকুমার দীর্ঘ এক বছর পর এই ফরম্যাটে ৫০ রন করতে সক্ষম হন।

KL RAHUL :

india vs australia odi series 2023 : KL RAHUL


ইনজুরি থেকে ফেরার পর KL Rahul ও সেরা স্টাইলে ব্যাটিং করেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে সংযত ইনিংস খেলে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রাহুল। এবং এই ম্যাচে ৫৮ রান করেন রাহুল KL Rahul.

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection