David Warner ODI World Cup এ সবচেয়ে দ্রুত 1000 রান করে সচিন তেন্ডুলকরের রেকর্ড ভেঙে দিল

অস্ট্রেলিয়ার ওপেনার ব্যাটম্যান David Warner রবিবার ভারতের বিপক্ষে ম্যাচে ODI World Cup এ সবচেয়ে দ্রুত ১০০০ রানের মাইলফলক অর্জন করেছেন। তিনি ১৯ ইনিংসে এই মাইলস্টোন অর্জন করেন, যা সচিন তেন্ডুলকর ও এবি ডি ভিলিয়ার্সের যৌথভাবে রাখা ২০ ইনিংসের পূর্ববর্তী রেকর্ডকেও ভেঙে দিয়েছে ।

অস্ট্রেলিয়ার ইনিংসের সপ্তম ওভারে হার্দিক পাণ্ড্যের বলে বাউন্ডারি হাঁকিয়ে David Warner এই মাইলস্টোন অর্জন করেন। তিনি ২৭তম ওভারে মোহাম্মদ শামির বলে আউট হওয়ার আগে ৭৯ রান করেন।

David Warner এই অর্জন ODI World Cup এ তার ধারাবাহিকতার প্রমাণ। তিনি গত তিনটি বিশ্বকাপের প্রতিটিতেই ৬০০ রানের বেশি রান করেছেন এবং তিনি বর্তমানে ২০২৩ টুর্নামেন্টে দুটি ম্যাচে ১৯২ রান নিয়ে বেশি রান সংগ্রহকারী প্লেয়ার হয়ে গেছেন ।

David Warner এই রেকর্ডের ফলে তার ভক্তরা ব্যাপক খুশি । অস্ট্রেলিয়ার Captain অ্যারন ফিঞ্চ বলেন, ওয়ার্নার “একজন বিশেষ খেলোয়াড়” এবং তিনি তার রেকর্ড অর্জনে “গর্বিত”। ভারতীয় ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারকে তার রেকর্ড-ভাঙা পারফরম্যান্সের জন্য অভিনন্দন জানান।

ওয়ার্নারের এই অর্জন আরও উল্লেখযোগ্য কারণ তার কর্মজীবনে তাকে বেশ কয়েকটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। বল-টাম্পারিং কাণ্ডে তার যুক্ত থাকার অভিযোগের জন্য ২০১৮ সালে তাকে ১২ মাসের জন্য সাময়িক বরখাস্ত করা হয়েছিল, কিন্তু সেই থেকে তিনি দৃঢ়ভাবে ফিরে এসেছেন।

ওয়ার্নারের রেকর্ড-ভাঙা অর্জন একজন ব্যাটসম্যান হিসাবে তার ক্লাস এবং সফলতার জন্য তার দৃঢ়তার স্মারক। তিনি বিশ্বের অন্যতম রোমাঞ্চকর ব্যাটসম্যান, এবং তিনি টুর্নামেন্টের বাকি ম্যাচগুলিতে তার ১০০০ ওয়ানডে বিশ্বকাপ রানের সংখ্যা বাড়াতে চাইবেন।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection