Shah Rukh Khan Upcoming Movie “Dunki” Release Date

সদ্য মুক্তি পাওয়া Shahrukh khan এর Jawan movie মুক্তি পাওয়ার পর যেনো গোটা দেশে শাহরুখ ভক্তদের আনন্দ উল্লাস কম হওয়ার নামই নিচ্ছেনা । Pathan এর পর Jawan, এর পর পরই Sahrukh khan আরও একটি Superhit Movie ( Dunki ) তার দর্শকদের উপহার দিতে চলেছে।

Jawan movie রিলিজের পর এবার ‘বলিউডের বাদশা’ শাহরুখ খান তার বহুল প্রতীক্ষিত Movie ‘Dunki’-র জন্য প্রস্তুতি নিচ্ছেন। আর এতেই ভক্তরা তাকে আবারও রুপালি পর্দায় দেখতে আগ্রহী, কারণ এই ছবিটিও শাহরুখের অন্যান্য movie এর মত অসাধারণ Blockbuster হওয়ার সম্ভাবনা রয়েছে । তাই আজকের এই প্রতিবেদনে , আমরা আপনাদের শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্র “Dunki” এর গল্প এবং কাস্ট থেকে শুরু করে মুক্তির তারিখ পর্যন্ত সমস্ত সর্বশেষ আপডেট দেওয়ার চেষ্টা করব।

Dunki Movie

Dunki” একটি রহস্য থ্রিলার যা গোপনীয়তায় আচ্ছাদিত। দক্ষিণ ভারতীয় সিনেমায় Blockbuster হিটের জন্য পরিচিত প্রতিভাবান অ্যাটলি কুমার Atlee Kumar পরিচালিত এই চলচ্চিত্রটি Bollywood এ অ্যাটলির পরিচিতিকে চরম শিখরে পৌঁছে দিয়েছে। JAWAN এর মতোই Dunki Movie টিও রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রযোজনা করা হচ্ছে, যা এই সিনেমাটিকে আর মজাদার করে তুলবে ।

কেমন হতে পারে Dunki Movie ?

“Dunki ” সিনেমার যাবতীয় তথ্য কঠোরভাবে গোপন রাখা হচ্ছে। তবে সূত্রের খবর থেকে জানা গেছে যে এটি Drama, Action এবং intrigue এর সাথে একটি সাসপেন্স থ্রিলার movie হতে চলেছে । শাহরুখ খানের চরিত্র কি থাকবে সে ব্যাপারেও কোনো তথ্য এখনও প্রকাশ পায়নি , Jawan এর মতোই Dunki Movie তেও। তার Carecter এর বিষয়টিও কৌতূহলে ভরা।

Dunki Movie তে Cast হিসেবে কারা থাকছে :

বরাবরের মতোই এবারও এই এই Movie তে lead role এ থাকছেন : শাহরুখ খান ( Shahrukh khan ) ।
নায়িকা হিসেবে থাকছে : তাপসী পান্নু ( Taapsee Pannu ) ,
এছাড়াও থাকছে : Boman Irani ; Vicky Kaushal ; Dharmendra.

Dunki movie Release Date :

সূত্রের খবর Dunki Movie এর শুটিং London, Budapest, Jeddah and Neom এ চলছে । Dunki Movie Release Date হিসেবে 22 December 2023 Christmas এর সময়কে নির্ধারিত করা হয়েছে।

Leave a Comment

Parineeti Chopra and Raghav Chadha Tie the Knot in Fairytale Wedding Unlocking the Power of 5G with the vivo T2 Pro 5G : A Game-Changing Mobile Experience Jawan Movie 14 days box office collection